ময়মনসিংহে ডিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ | 2023-08-25 23:15:41

ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জনি মিয়া (২৬) নামে এক মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

রোববার (৪ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সদরের চরপুলিয়ামারী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে মাদকবিরোধী অভিযান চালানোর সময় গোপন সংবাদের মাধ্যমে ডিবি পুলিশ জানতে পারে চরপুলিয়ামারী এলাকায় কিছু মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ও ঢিল ছোড়ে। এতে দুই পুলিশ সদস্য আক্রাম হোসেন ও মতিউর রহমান আহত হন।

এসময় পুলিশ সরকারি সম্পদ ও আত্নরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি করে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীরা গুলি করতে করতে পালিয়ে যায়। এসময় ২০০ গ্রাম হেরোইন ও একটি স্টিলের ছুরিসহ গুলিবিদ্ধ অবস্থায় জনি মিয়াকে ঘটনাস্থলে পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিবির ওসি আরো জানান, নিহত জনি মিয়ার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদকের তিনটিসহ ১১টিরও বেশি মামলা রয়েছে। সে শহরের পাটগুদাম এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

এ সম্পর্কিত আরও খবর