জনপ্রতিনিধিদের সিস্টেম বদলাতে সমর্থন চাইলেন ইয়াসির

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-08-15 18:31:04

রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে বিজয়ী হলে জনপ্রতিনিধিদের জনসেবার সিস্টেম বদলানোর প্রতিশ্রুতি দিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির।

সোমবার (৫ আগস্ট) দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে মহানগর জাতীয় পার্টি আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ প্রতিশ্রুতি দেন।

ইয়াসির বলেন, ‘রংপুরের জনপ্রতিনিধিদের জনসেবার যে সিস্টেমটা আছে, আমি তা বদলাতে চাই। যদি আপনারা আমাকে সমর্থন দেন নির্বাচিত করেন। জনপ্রতিনিধিদের নিয়ে যে ভ্রান্তধারণা তা বদলাতে চাই। আমি কোন গরিব মানুষ-বড় লোক মানুষের মধ্যে ভেদাভেদ রাখব না। সবার জন্য আমার দরজা উন্মুক্ত থাকবে।’

তিনি আরো বলেন, ‘ আমি তৃণমূল থেকে রাজনীতি করে আসছি। দলের চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ অনেকে আমাকে উপনির্বাচনে করতে বলেছে। তাই আমি প্রস্তুতি নিয়েছি। মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। আমি রংপুরের মানুষের পাশে থাকতে চাই। আমার বাসা ঢাকায় নেই। আমি রংপুরের সন্তান, রংপুরেই থাকব। দল যদি আমাকে মনোনয়ন দেয়। আপনাদের সমর্থনে যদি বিজয়ী হতে পারি, আমি জনপ্রতিনিধি হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করব।’

সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আসনে উপ-নির্বাচনে দলের যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে সংবাদ সম্মেলনটির আয়োজন করে রংপুর মহানগর জাতীয় পার্টির নেতা-কর্মীরা। সেখানে স্বাগত বক্তব্যে এস এম ইয়াসির এসব কথা বলেন।

পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এস এম ইয়াসিরকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য দলের নীতি নির্ধারকদের প্রতি আহ্বান জানান মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন।

সংবাদ সম্মেলনে মহানগরীর ২৫টি ওয়ার্ডসহ সদর উপজেলা জাতীয় পার্টির নেতা-কর্মী ও এরশাদভক্তরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে পাবলিক লাইব্রেরি মাঠে আসেন। এতে সংবাদ সম্মেলন স্থলটি সমাবেশে রূপ নেয়। সংবাদ সম্মেলন শুরু পূর্বে বক্তব্য রাখেন, দলের যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, রসিকের কাউন্সিলর হারুনুর রশিদ, নাসিমা আমিন, হাসনা বানু, সেকেন্দার আলী প্রমুখ।

 

এ সম্পর্কিত আরও খবর