বন্দুকযুদ্ধে আরও ৫ মাদক ব্যবসায়ী নিহত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট | 2023-08-27 11:42:14

ঢাকা: সারাদেশে র‍্যাব ও পুলিশের মাদকবিরোধী সাড়াশি অভিযানে আরও ৫ জন মাদক ব্যবসায়ীর নিহত হয়েছে।

মঙ্গলবার (২২ মে) দিবাগত রাতে বিভিন্ন সময় র‍্যাব ও পুলিশের অভিযানে কুষ্টিয়ায় দুই জন, কুমিল্লা, ফেনী ও রংপুরে একজন করে মোট পাঁচ জন মাদক ব্যবসায়ী নিহত হয়।

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার লাহিনীপাড়া এলাকা ও ভেড়ামারা উপজেলার হাওখালি এলাকার দুই মাদক ব্যবসায়ী পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হয়। নিহতরা হলেন- ফটিক ওরফে গাফফার (৩৮) ও লিটন হোসেন (৪০)। পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা, গাঁজা, হেরোইন ও গুলি উদ্ধার করা হয়েছে।

বন্ধুকযুদ্ধে নিহত দুই মাদক ব্যবসায়ীর লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

কুমিল্লা: কুমিল্লার আদর্শ সদর উপজেলার নুরুল ইছা নামের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। মঙ্গলবার (২২ মে) দিবাগত রাত সাড়ে ১২ টায় উপজেলার টিক্কার চর ব্রিজ সংলগ্ন গোমতী বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। আদর্শ সদর উপজেলার কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

ফেনী: ফেনীর দাদফুল এলাকায় ফারুক হোসেন (৩৯) নামে এক মাদক ব্যবসায়ী র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ মে) রাত সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে। ফেনীতে অবস্থিত র‍্যাব-৭ এর ক্যাম্প ইনচার্জ স্কোয়ার্ডন লিডার ফাহিম আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, পাঁচ রাউন্ড কার্তুজ, পাঁচ রাউন্ড গুলির খোসা ও ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় হয়েছে বলেও র‍্যাব-৭ এর পক্ষ থেকে জানানো হয়েছে।

রংপুর: রংপুরে অজ্ঞাত নামে এক মাদক ব্যবসায়ী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। বুধবার (২৩ মে) ভোর সকালে নগরীর হাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মোক্তারুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

এ সম্পর্কিত আরও খবর