ব্যাংকক হাসপাতালের পরিষেবা এখন বনানীতে

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-14 04:08:53

এখন থেকে রাজধানীর বনানীতেও পাওয়া যাবে ব্যাংকক হাসপাতালের জরুরি এয়ার এ্যাম্বুলেন্স সেবাসহ আন্তর্জাতিক রেফারেল হাসপাতালের সকল সেবা। বনানী চান্দিওয়ালা ম্যানশনে (সড়ক#১১) ব্যাংকক হসপিটাল বাংলাদেশ নতুন শাখার উদ্বোধন হয়েছে।

শনিবার (২ নভেম্বর) ইন্টারনাল মেডিসিন বিশেষজ্ঞ ও লাইফ এন্ড হেলথ এর চেয়ারম্যান ডঃ শক্তি রঞ্জন পাল এই নতুন অফিসের উদ্বোধন করেন।

প্রধান অতিথি বলেন, সকল পরিষেবা এখন আগের চেয়ে বিস্তৃত। আমরা চাই মানসম্মত হয়রানিমুক্ত সেবা নিশ্চিত করতে।

বাংলাদেশে ধানমণ্ডি ও চট্রগ্রামে অনেক আগে থেকেই রেফারেল সেবা প্রদান অব্যাহত রয়েছে। অফিসগুলো ব্যাংকক হাসপাতালে রোগীর অ্যাপয়েন্টমেন্ট, ভিসা সহায়তা, হোটেল বুকিং ইত্যাদি সব ধরনের সহায়তা দিয়ে থাকে। এখানে ডাক্তার রয়েছেন যারা রোগীর সমস্যা অনুযায়ী ডাক্তার নির্ধারণেও সহায়তা করেন। এসব সেবা গ্রহণের জন্য কোন রকম চার্জ দিতে হয় না। বনানী শাখাতেও এসব সেবা পাওয়া যাবে।

ব্যাংকক হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়ার রোগীর জন্য আন্তর্জাতিক রোমিং সিম ফ্রি দিচ্ছে রবি। ৯৯ টাকায় প্রতিদিন আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার ও প্যাকেজ অফারসহ নানান সুবিধা থাকছে এসব সিমে। যাতে গ্রাহকেরা নম্বর অপরিবর্তিত রেখে দেশের বাইরে অবস্থানের সময় টেলিযোগাযোগের সুযোগ পাবেন।

এ ছাড়া টকটাইম, এসএমএস ও আনলিমিটেড ডেটাসহ বিভিন্ন মেয়াদি বান্ডেল প্ল্যান উপভোগ করতে পারেন রবির গ্রাহকরা। ইউএস বাংলা এয়ারলাইন্সের সঙ্গে রয়েছে ব্যাংকক হাসপাতালের করপোরেট চুক্তি। এই চুক্তির আওতায় ব্যাংকক হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়া রোগীরা ইউএস-বাংলা এয়ারলাইন্সে ভোগ করতে পারেন বিশেষ ছাড়।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকক হসপিটাল বাংলাদেশ অফিসের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ নীলঞ্জন সেন, সহকারী ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এনামুল হক, নির্বাহী পরিচালক কাজি শাহরান সাইফ ও সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর