ধোঁয়ায় আচ্ছন্ন গোটা মার্কেট

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-23 18:52:45

রাজধানীর টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে আগুনের লেলিহান শিখা না থাকলেও ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে গোটা মার্কেট। আগুনে প্রায় ৩০/৩৫ দোকান পুড়ে যাওয়ার আশঙ্কা করছেন ব্যবসায়ীরা।

এদিকে মার্কেটটি টিনশেড হওয়ায় তিনদিক থেকে ক্রেনে উঠে ফায়ার সার্ভিস কর্মীরা মার্কেটের মাঝ বরাবর পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন। অগ্নিকাণ্ডস্থলে অনেক উৎসুক জনতা ভিড় করছে। তাদের সরিয়ে দেয়ার চেষ্টা করছে পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) বিকাল ৫টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিসের কন্ট্রোলরুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন।

উৎসুক জনতার ভিড়

ফায়ার সার্ভিস ও স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা যায়, মার্কেটটির দ্বিতীয় তলায় প্রায় ৩০-৩৫টি মতো দোকান রয়েছে। যার অধিকাংশ কাপড়, প্লাস্টিকের খেলনা ও প্রসাধনীর দোকান। এসব দোকান আগুনে পুড়ে যাওয়ার আশঙ্কা করছেন তারা।

ফায়ার সার্ভিসের সর্বশেষ তথ্য অনুযায়ী, আগুন নিয়ন্ত্রণে তাদের ২৫টি ইউনিট কাজ করছে। আগুনের তীব্রতা আগের থেকে অনেক কমে এসেছে। আগুন লাগার শুরুর দিকের মতো এখন আগুন দেখা যাচ্ছে না। মার্কেটের দ্বিতীয় তলায় কোনো একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে।

তবে প্রচুর ধোঁয়া সৃষ্টি হয়েছে। এছাড়া মার্কেটির দ্বিতীয় তলায় এখনো আগুন রয়েছে। সেই আগুন এক তলা থেকে পাইপের সাহায্যে পানি ছিটিয়ে নেভানোর চেষ্টা করছে ফায়ার সার্ভিস

এ সম্পর্কিত আরও খবর