বরিশালে ব্যাংক কর্মকর্তাকে কুপিয়ে টাকা ছিনতাই

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,বরিশাল | 2023-08-31 04:55:55

বরিশালে আবু জাফর নামে এক গ্রামীণ ব্যাংক শাখা ব্যবস্থাপককে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আবু জাফর গ্রামীণ ব্যাংকের উজিরপুর উপজেলা শাখার ব্যবস্থাপক ও ফরিদপুর জেলার রাজবাড়ী উপজেলার বাসুদেবপুর গ্রামের আকবর আলির ছেলে।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুর পৌনে ১টার দিকে উজিরপুর উপজেলার মুলপাইন এলাকার উজিরপুর-ধামুরা সড়কের জলিল সন্নামতের বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

আহত আবু জাফর জানান, প্রায় দেড় লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে করে উজিরপুর উপজেলা শহরে গ্রামীণ ব্যাংক কার্যালয়ে যাচ্ছিলেন। এ সময় একটি মোটরসাইকেলে করে ৩ ছিনতাইকারী তার গতিরোধ করে। টাকা নিতে বাধা দিলে ছিনতাইকারীরা তাকে চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এ সময় চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে এসে আহতকে উদ্ধার করে প্রথমে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল নিয়ে যায়। পরে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত ডাক্তার।

তিনি আরও জানান, তিনজনের মধ্যে একজনের মাথায় হেলমেট ছিল। বাকি দু’জনের মাথা খালি ছিল। তবে তাদের কাউকে চিনতে পারেননি তিনি । তাদের একজনের হাতে রাম দা ও আরেকজনের হাতে চাপাতি ছিল।

ঘটনার সত্যতা স্বীকার করে উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বার্তা২৪.কম-কে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ছিনতাইকারীদের শনাক্ত করে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে সোমবার বিকেল ৫টা পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর