খুলনায় আওয়ামী লীগের সম্মেলনে নেতা-কর্মীদের বর্ণিল সাজ

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-28 15:10:04

খুলনায় নগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে পোষ্টার-ব্যানার ও তোরণে ছেয়ে গেছে পুরো শহর। বর্ণিল সাজে সেজেছে গোটা নগরী।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভোর থেকেই সম্মেলনস্থল সার্কিট হাউস ময়দান নেতাকর্মীদের উপস্থিতিতে সরব হয়ে উঠেছে। 'জয় বাংলা, জয় বঙ্গবন্ধু' শ্লোগানে মুখরিত হয়ে গেছে চারপাশ। বর্ণিল সাজে, ঢাক-ঢোল পিটিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা সমবেত হচ্ছেন সম্মেলনস্থলে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে নেতাকর্মীদের উপস্থিতি।

নেতাকর্মীদের পরনের বর্ণিল গেঞ্জি, ক্যাপ, প্ল্যাকার্ড শোভা বৃদ্ধি করছে সম্মেলনস্থলের। তৃণমূল নেতাকর্মী-সমর্থকরা আজ উজ্জীবিত। প্রায় পাঁচ বছর পর আজ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। তাই উৎসবের আমেজ বিরাজ করছে নেতাকর্মীদের মধ্যে।

নেতাকর্মীদের পরনের বর্ণিল গেঞ্জি, ক্যাপ, প্ল্যাকার্ড শোভা বৃদ্ধি করছে সম্মেলনস্থলের

সকাল ১১টায় সম্মেলনের প্রথম পর্ব শুরু হয়। সম্মেলনে অর্ধ-লক্ষাধিক নেতাকর্মী-সমর্থকদের উপস্থিতি প্রত্যাশা আয়োজকদের। দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হবে বিকেল ৩টায় খুলনা অফিসার্স ক্লাবে।

এর আগে ২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে তালুকদার আব্দুল খালেক সভাপতি ও মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। এর প্রায় দুই বছর পর ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর মহানগরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও খবর