রাজশাহীতে বাস চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-26 08:29:37

রাজশাহীর কাটাখালিতে যাত্রীবাহী বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুর ২টার দিকে বাংলাট্রাক ক্রিকেট একাডেমির সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের বাগাতিপাড়া উপজেলার তকিনগর গ্রামের আব্দুল কালুর ছেলে আব্দুল হাদি (১৮) ও একই গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে পাপলু হোসেন (৩৫)। এর মধ্যে পাপলু ঘটনাস্থলে মারা যান। আর আব্দুল হাদিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বার্তা২৪.কম-কে জানান, আব্দুল হাদি ও পাপলু মোটরসাইকেলে করে রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিলেন। বাংলাট্রাক ক্রিকেট একাডেমির সামনে একটি যাত্রীবাহী বাস তাদেরকে ওভারটেক করার সময় চাপা দেয়।

ওসি বলেন, 'ঘটনাস্থলে পাপলু মারা যায়। স্থানীয়রা আব্দুল হাদিকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। সেখানে তার মৃত্যু হয়। নিহতদের মরদেহ বর্তমানে রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। টনাটি ফাঁকা রাস্তায় হওয়ায় পুলিশ সেখানে পৌঁছানোর আগেই ঘাতক বাস চালক দ্রুত গাড়ি চালিয়ে পালিয়ে যায়।

এ সম্পর্কিত আরও খবর