সিটি নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়াবাড়ি ছিল: নাসিম

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-19 08:21:47

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ভোটারদের সঙ্গে নেতাদের সম্পর্ক নেই বলেই ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে এত কম ভোট পড়েছে। এছাড়া এই নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদেরও বাড়াবাড়ি ছিল। ভোটকেন্দ্রে ভোটারদের সঙ্গে কেউ আসলে তাকে গ্রেফতার করা হবে এটা কোন ধরনের কথা।

বুধবার (৫ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে সুনামগঞ্জ সমিতি আয়োজিত ‘সুরঞ্জিত সেনগুপ্ত'র ৩য় মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ভোটাররা এখন অনেক সচেতন। শুধু নৌকা নৌকা করবেন, শেখ হাসিনা আর বঙ্গবন্ধুর কথা বলবেন তাই ভোটাররা আসবে এমনটা না। ভোটারদের সঙ্গে আমাদের (নেতাদের) অনেক ভালো সম্পর্ক রাখতে হবে। তাদের সুবিধা- অসুবিধা দেখতে হবে, সুখে-দুখে পাশে দাঁড়াতে হবে তবেই ভোটাররা ভোট দিতে আসবেন।

তিনি আরও বলেন, সুরঞ্জিত সেনগুপ্ত ছিলেন একজন সফল নেতা। তিনি বার বার জনগণের ভোটে নির্বাচিত এমপি হয়েছেন। কারণ তিনি ভোটারদের খোঁজ খবর রাখতেন। আপনারা বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়ে দেখবেন বঙ্গবন্ধু পায়ে হেঁটে, সাইকেল চালিয়ে সংগঠন করেছেন। জেল খেটেছেন, জেলে অসুস্থ হয়ে মারা যাবার মত অবস্থা হয়েছিল তার। মনে রাখতে হবে আমরা সেই বঙ্গবন্ধুর দল করি।

স্মরণ সভায় আরও উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন, জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর