বরিশালে জমি নিয়ে বিরোধে ছোট ভাইকে পিটিয়ে হত্যা

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-30 21:14:43

বরিশালে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে ফরিদ (৪৫) নামের এক ব্যক্তিকে খুন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বড় ভাই শাহ আলমকে আটক করেছে বরিশাল কোতোয়ালি মডেল থানার পুলিশ।

শনিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে নগরীর পশ্চিম বগুড়া রোডের কবি জীবনানন্দ দাশ সড়কের জেসমিন ভিলায় এ ঘটনা ঘটে।

নিহত ফরিদের স্ত্রী রোজী বেগম বার্তা২৪.কম-কে বলেন, পৈতৃক জমি-জমা ভাগাভাগি নিয়ে অনেক দিন ধরে ১০ ভাইয়ের মধ্যে বিরোধ দেখা দেয়। নিহত ফরিদ সহজ-সরল হওয়ায় ভাইয়েরা তাকে আগে থেকেই ঠকিয়ে আসছে। পরে স্থানীয়ভাবে পৈতৃক জমির ওপরে থাকা থাই অ্যালুমিনিয়াম দোকানের ভাড়া নির্ধারণ করে দেওয়া হয় ফরিদকে। সে অনুযায়ী ফরিদ নিয়মিত ৪/৫ বছর ধরে দোকানের তিন হাজার টাকা ভাড়া উত্তোলন করে আসছে।

গত মঙ্গলবার সকালে ফরিদ দোকানের ভাড়া আনতে গেলে বড় ভাই শাহ আলম বাধা দেয়। এরপর ভাইদের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই শাহ আলম ও দোকানদারসহ ৪/৫ জন মিলে পাশে থাকা ইট দিয়ে তার মাথা ও বুক থেঁতলে দেয়।

এতে ঘটনাস্থলে ফরিদ অজ্ঞান হয়ে পড়লে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে।

ঘটনার সত্যতা স্বীকার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই নাজমুল হোসেন বার্তা২৪.কম-কে বলেন, ময়নাতদন্তের জন্য নিহত ফরিদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে৷

এ সম্পর্কিত আরও খবর