কুমিল্লায় মাহমুদুল হাসান জয়কে গণসংবর্ধনা

কুমিল্লা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-09-01 20:55:23

কুমিল্লার বুড়িচংয়ে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়কে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু বলেছেন, অনূর্ধ্ব-১৯ যুব ক্রিকেট বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয় একদিন বিশ্বসেরা এবং অনেক বড় খেলোয়াড় হবে। জয় ভবিষ্যতে ম্যারাডোনা, পেলের মতো সম্মানিত খেলোয়ার হয়ে দেশকে বিশ্ববাসীর নিকট সুসম্মানিত করবে। সাকিব আল হাসান ও মাহমুদুল হাসান জয়দের জন্য আমাদের গর্ব হয়। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সম্পদ খেলোয়াড়দের প্রতি বিশেষ নজর রাখছেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আয়োজিত অনুর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়ের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা পরিষদ হল রুমে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিকে, এদিন দুপুরে উপজেলার রাজাপুর ইউনিয়নের নিজ জন্ম ভূমি উত্তরগ্রাম বাসীর উদ্যোগে গণসংবর্ধনায় ফুলে ফুলে সিক্ত হয় জয়।

উপজেলা হল রুমের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান। এতে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বজয়ী খেলোয়াড় মাহমুদুল হাসান জয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো.মাইন উদ্দিন, উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.আবুল হাসেম খাঁন প্রমুখ।

এছাড়া জয়ের গ্রামের বাড়ি উত্তরগ্রামে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও জয়ের নানা ইঞ্জিনিয়ার ইদ্রিস মেহেদী, ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা প্রমুখ।

উল্লেখ্য, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের আগে সেমিফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। ওই ম্যাচে দুর্দান্ত এক সেঞ্চুরি করে বাংলাদেশকে ফাইনালে নিয়ে যান টপ অর্ডার ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়। যার সুবাদে ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

এ সম্পর্কিত আরও খবর