সাফল্য ধরে রাখার প্রত্যয় রাকিবুলের

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 07:20:33

সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন যুব বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা দলের বাঁ-হাতি স্পিনার রাকিবুল হাসান।

তিনি বলেন, আপনাদের এত ভালোবাসা পেয়ে আমি চির ঋণী। এভাবেই আমাকে সব সময় সমর্থন দিয়ে যাবেন, আমি যেন দেশের জন্য আরও অনেক ভালো কিছু করতে পারি। সেজন্য এখন আমার প্রধান লক্ষ্য জাতীয় দলে সুযোগ পাওয়া। সে লক্ষ্য নিয়েই কঠোর পরিশ্রম করে যাব।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকালে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন বিশ্বজয়ী রাকিবুল। জেলা ক্রীড়া সংস্থা এ সংবর্ধনার আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আলী খান পাঠান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামূল আলমসহ অনেকে।

পরে জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন ক্লাবের পক্ষ থেকে রাকিবুল হাসানকে ফুলেল সংবর্ধনা ও সম্মাননা স্মারক দেওয়া হয়।

এদিকে, বিকেল সাড়ে ৫টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হবে।

এর আগে, মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) জেলার ফুলপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও নিজগ্রাম ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের কুড়িপাড়া গ্রামের লোকজন তাকে সংবর্ধনা দেন।

উল্লেখ্য, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ছয় ম্যাচে ১২টি গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেন দলের বাঁ-হাতি স্পিনার রকিবুল হাসান। একটি হ্যাটট্রিক ও একবার পাঁচ উইকেট শিকারের কৃতিত্ব রয়েছে তার।

এ সম্পর্কিত আরও খবর