‘খালেদা জিয়ার প্রতি অমানবিকতার পরিচয় দিয়েছে সরকার’

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-09-01 08:16:22

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সিলেট জেলা বিএনপি এ বিক্ষোভ মিছিল করে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১টায় মিছিলটি নগরের সোবহানীঘাট এলাকা থেকে শুরু হয়ে বন্দরবাজার পয়েন্টে এসে শেষ হয়। পরে সেখানে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় বক্তরা বলেন, ‘আওয়ামী লীগ সরকার খালেদা জিয়ার প্রতি আবারো চরম অমানবিকতার পরিচয় দিয়েছে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার জামিন আবারো খারিজ করে দিয়ে সরকার তাকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। বিএনপি চেয়ারপারসনের জামিন নিয়ে একের পর এক ষড়যন্ত্র করছে সরকার।’ 

বক্তরা আরও বলেন, ‘এমন নিষ্ঠুর ও অমানবিক রাজনীতির জন্য আওয়ামী লীগকে চরম মূল্য দিতে হবে। আর নতুন কোনো ষড়যন্ত্র না করে অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিন। একই সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেয়া মিথ্যা মামলা প্রত্যাহার করুন।’

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর সভাপতি নাসিম হোসাইন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর