রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-27 18:55:25

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত রমজান আলীও (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জনে।

রোববার (১ মার্চ) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রমজান মারা যান। রমজান গোদাগাড়ী পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে।

রমজানের শ্বশুর আব্দুল খালেক বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে বলেন, রমজানের অবস্থান প্রথম থেকেই আশঙ্কাজনক ছিল। তাকে আইসিইউতে রাখা হয়েছিল। সকালে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি জানান, রমজান ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার (২৭ ফ্রেবুয়ারি) রাজশাহীতে এসে ভাইরার বাড়িতে ওঠেন। শুক্রবার (২৯ ফেব্রুয়ারি) সকালে শ্যালকের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য তারা একইসঙ্গে মাইক্রোবাসে যাত্রা করেন। পথিমধ্যে কাদিরপুর এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন।

শুক্রবার (২৯ ফেব্রুয়ারি) দুর্ঘটনাস্থলে তিনজন মারা যান। আর হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও ৭ জন। দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রমজানের মৃত্যুর মধ্য দিয়ে এ ঘটনায় আরও কেউ বেঁচে রইলো না।

নিহত অন্যরা হলেন- রাজশাহী নগরীর মুন্নাফের মোড় এলাকার মুসাব্বের আকাশ আলী (৪০), তার স্ত্রী হাসনারা বেগম (৩৫), মেয়ে মুসফিরা খাতুন (৮) ও চার মাসবয়সী ছেলে হাসান আল আদিব, গোদাগাড়ী উপজেলার কেল্লাবাড়ইপাড়ার রমজান আলীর স্ত্রী আসিয়া খাতুন (৩০), তার দুই বছরের মেয়ে রাফিয়া খাতুন এবং গাড়ির চালক ও মহানগরীর মেহেরচণ্ডী এলাকার মাহবুবুর রহমান (৪০)। নিহত ৭ জনকে শুক্রবার রাতে পৃথক গোরস্থানে দাফন করা হয়।

আরও পড়ুন- রাজশাহীতে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৭

এ সম্পর্কিত আরও খবর