৫০ লাখ টাকার হেরোইনসহ ইবি শিক্ষার্থী গ্রেফতার

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-30 09:33:59

রাজশাহী থেকে ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলসে অভিযান চালিয়ে ৫০ লাখ টাকার হেরোইনসহ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা।

মঙ্গলবার (০৩ মার্চ) দুপুরে রাজশাহীর কাটাখালি পৌর এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। গ্রেফতার মিনারুল ইসলাম (২৫) ইসলামী বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক আলী আসলাম হোসেন জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কাটাখালি পৌর এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে চেকপোস্ট বসিয়ে কয়েকটি বাসে তল্লাশি চালানো হয়। সে সময় ন্যাশনাল ট্রাভেলসের একটি কোচ থেকে মিনারুল ইসলামকে আটক করা হয়। তিনি কৌশলে পায়জামার নিচে প্যান্টের পকেটে হেরোইন বহন করছিলেন।

জব্দকৃত মাদকদ্রব্য

আলী আসলাম বলেন, ‘জব্দকৃত হেরোইনের পরিমাণ ৫০০ গ্রামেরও বেশি। যার বাজার মূল্য ৫০ লাখ টাকা। মিনারুলের বিরুদ্ধে আরএমপি’র কাটাখালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশে হস্তান্তর করা হয়েছে।’

অপরদিকে, মঙ্গলবার সকালে কাটাখালি থানাধীন কাপাশিয়া এলাকায় অভিযান চালিয়ে ৩,০২০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন- কাটাখালির চক-কাপাশিয়া কুশিপাড়া এলাকার আজিবর রহমানের ছেলে মো. ফরিদ (৩৫) ও তাসের আলীর ছেলে ইউসুফ আলী (৩৮)।

র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান পরিচালনা করে। দুপুরে আটককৃতদের নামে আরএমপি’র কাটাখালি থানায় মামলা দায়ের করে পুলিশে হস্তান্তর করা হয়। পুলিশ তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

এ সম্পর্কিত আরও খবর