চসিক নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছে বিএনপি: আমির খসরু

চট্টগ্রাম, জাতীয়

মুহিববুল্লাহ মুহিব, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, চট্টগ্রাম থেকে | 2023-08-28 05:37:15

দলের নানা সংকটের পাশাপাশি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে রেখে নতুন চ্যালেঞ্জ হিসেবে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি এমন মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বুধবার (৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর জামালখান এলাকার একটি হোটেলে নির্বাচনের প্রস্তুতি হিসেবে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে এ মন্তব্য করেন তিনি।

নির্বাচনী প্রস্তুতি নিয়ে নেতাকর্মীদের সঙ্গে আমির খসরু

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, জনগণের সমর্থন হারিয়ে সরকার এখন দিশেহারা। অনিবার্চিত সরকার বিএনপি নেতাকর্মীদের ওপর দমন-নিপীড়ন অব্যাহত রেখেছে। পাশাপাশি অনির্বাচিত সংসদ চলছে এদেশে। এমন একটি নির্বাচন ব্যবস্থা যার  ওপর জনগণের কোন আস্থা নেই। এত সব সংকট মাথায় রেখে নতুন চ্যালেঞ্জ নিয়ে আমাদের নির্বাচন করতে হচ্ছে।

সেনা মোতায়েনের বিষয়ে তিনি বলেন, সেনা মোতায়েনের দাবি থাকলেও তা বাস্তবায়ন হয় না। সরকার জনপ্রিয় নয় বলে বিএনপিকে দমন করতেছে। চসিকে জনগণের শক্তি নিয়ে নির্বাচন করব আমরা। সরকার জনগণের সমর্থন হারিয়েছে।

এ সময় তার সঙ্গে ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুর রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, চসিক নির্বাচনে বিএনপির প্রার্থী ডা.শাহাদাত হোসেন, বি‌এন‌পির সাধারণ সম্পাদক আবুল হা‌শেম বক্কর, দ‌ক্ষিণ জেলা বিএন‌পির আহবায়ক আবু সু‌ফিয়ান, বিএনপির জাতীয় নিবার্হী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দীনসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর