মার্চে সিলেট আ.লীগের ২০ দিনের কর্মসূচি

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-28 18:56:16

মুজিব বর্ষ উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ চলতি মার্চ মাসে টানা ২০ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করবে বলে জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান।

বৃহস্পতিবার (৫ মার্চ) বেলা ১টায় নগরের একটি হোটেলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

তিনি বলেন, নব প্রজন্মের, নব চেতনায় বঙ্গবন্ধু শীর্ষক প্রতিপাদ্যে মুজিব বর্ষ পালন করবে সিলেট আওয়ামী লীগ। আগামী ৭ মার্চ থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পর্যন্ত জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে টানা ২০ দিনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

৭ মার্চ সিলেট জেলা স্টেডিয়াম প্রাঙ্গণে রেসকোর্স ময়দানের আদলে গণজমায়েত করা হবে। সেখানে বেলা পৌনে তিনটায় বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হবে। দিনব্যাপী চিত্রাঙ্কন, ভাষণ, ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা, রক্তদান ও চক্ষু শিবিরও পালন করা হবে। এছাড়া বছরব্যাপী সিলেটে বঙ্গবন্ধু, সিলেটে গণভোট ও বঙ্গবন্ধু, সিলেটের প্রবাসী ও বঙ্গবন্ধুর নেতৃত্ব, বঙ্গবন্ধুের সান্নিধ্যে সিলেটের নেতৃত্ব বিষয়ের উপর সেমিনার অনুষ্ঠিত হবে।

নাসির উদ্দিন খান বলেন, মুজিব বর্ষকে কেন্দ্র করে ইতিমধ্যেই দেশব্যাপী ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এই কর্মসূচী শুধু বাংলাদেশেই নয়, ১৭৫টি দেশেও একযোগে পালিত হবে। বাঙ্গালী জাতি হিসেবে নিঃসন্দেহে বিষয়টি আমাদের কাছে অত্যন্ত গর্বের।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা আশফাক আহমেদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর