রোববার বাসের ঈদের অগ্রিম টিকিট বিক্রি স্থগিত

জেলা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 18:01:13

ঢাকা: ঈদুল আজহার অগ্রিম টিকিট বিক্রি রোববার (৫ আগস্ট) স্থগিত করেছেন বাস মালিকরা। দেশের উদ্ভুত পরিস্থিতি ও পরিবহন ধর্মঘট কর্মবিরতি কারণে তাদের এ সিদ্ধান্ত নিয়েছে পরিবহন মালিকরা। তবে ট্রেনের অগ্রিম টিকিট কমলাপুর থেকে সকাল ৮ টায় বিক্রি শুরু হবে।

শনিবার (৪ আগস্ট) সন্ধ্যায় শ্যামলী এন আর ট্রাভেলস এর ম্যানেজিং ডিরেক্টর রাকেশ ঘোষ জানান, ‘ রোববার থেকে ঈদের আগাম টিকিট বিক্রির কথা ছিলো। তবে পরিবহন খাতের চলমান নিরাপত্তার কারণে টিকিট বিক্রি স্থগিত রাখা হয়েছে। এরপরে বৈঠক করে মালিক নেতারা আবার সময়সূচি ঠিক করবেন ।

শ্যামলী এসপি-এর ম্যানেজিং ডিরেক্টর রমেশ ঘোষও একই কথা জানান, নিরাপত্তার কারণে টিকিট বিক্রি কার্যক্রম রোববার স্থগিত।

হানিফ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল ইসলাম রিকো জানান, তাদের টিকিট বিক্রি স্থগিত। পুনরায় অগ্রিম টিকিট বিক্রি সময়সূচি নির্ধারণ করা হবে।

নাবিল পরিবহনের একজন কর্মকর্তা জানান, তারাও টিকিট বিক্রি করবেন না। পরিস্থিতির উপর নির্ভর করে টিকিট বিক্রি তারিখ জানিয়ে দেওয়া হবে।

রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসাইন জানান, আগের ঘোষণা অনুযায়ী রেল টিকিট ৫ আগস্ট থেকে শুরু হবে।

বাস চাপায় শিক্ষার্থী নিহতের প্রতি সারাদেশ ব্যাপী চলছে আন্দোলনে। এ আন্দোলনকে কেন্দ্র করে শিক্ষার্থীরা পরিবহনে অগ্নিসংযোগ ও ভাঙচুর করেন। এ প্রেক্ষিতে পরিবহন মালিক সমিতি তিন দিন ধরে  নিরাপত্তার কারণ দেখিয়ে তিন দিন ধরে পাল্টা পরিবহন ধর্মঘট পালন করছে। এর অংশ হিসেবে ঈদের অগ্রিম টিকিট বিক্রিও স্থগিত করলেন পরিবহন মালিকরা।

এ সম্পর্কিত আরও খবর