রংপুরে ৪০০ নারী শ্রমিককে খাদ্য সহায়তা

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 16:16:07

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় চার শতাধিক নারী শ্রমিককে খাদ্য সহায়তা দিয়েছে রংপুর মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এম এ মজিদ। এ সময় তিনি প্রাণঘাতী করোনা সংক্রমণ রোধে শ্রমিকদের ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

রোববার (৫ এপ্রিল) বিকেলে নগরীর শ্রমিক লীগের কার্যালয়ে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, মরিচ, পেঁয়াজ ও সাবান বিতরণ করা হয়।

ত্রাণ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ। তিনি শ্রমিকদের উদ্দেশে বলেন, ‘দেশের এই পরিস্থিতিতে কেউ না খেয়ে মারা যাবে না। সরকার সবার জন্য ওএমএস ও টিসিবি কার্যক্রম চালু করেছে। এছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এবং দলীয় ও ব্যক্তিগতভাবে সাধ্য মতো ত্রাণ বিতরণ করা হচ্ছে। এই দুর্দিনে ভালো থাকতে হলে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার বিকল্প নেই।’

এদিকে, পর্যায়ক্রমে রংপুর জেলা ও মহানগরের সব মোটর শ্রমিকদের মধ্যে এ খাদ্য সহায়তা প্রদান করা হবে জানিয়েছে শ্রমিক নেতা এম এ মজিদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ শাহরিয়ার হোসেন বিটুল, সাংগঠনিক সম্পাদক এম এ মালেক মুকুল, মহিলা বিষয়ক সম্পাদিকা নুপুর, মহিলা শ্রমিকলীগ নেত্রী শুকতারা, নাজমিন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর