যশোরে সরিষা ক্ষেতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-30 15:08:33

যশোর শহরের নতুন খয়ের তলায় হর্টিকালচার সেন্টারের পাশে দু’বিঘা সরিষা ক্ষেতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বিপুল পরিমাণ আর্থিক ক্ষতিতে দিশেহারা হয়ে পড়েছেন কৃষক সাইফুল ইসলাম।

রোববার (৫ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে।

কৃষক সাইফুল ইসলাম জানান, প্রতিদিন নতুন খয়েরতলা তেঁতুলতলা রেললাইন এলাকার লাল্টু ফকিরের ছেলে ইয়ামিন হর্টিকালচার সেন্টারের পাশের মাঠে মাদক সেবন করে। তিনি দু’বিঘার সরিষা কেটে জমিতেই রেখে দিয়েছিলাম। রোববার রাতে ইয়ামিন ও তার কয়েকজন বন্ধু মাদকদ্রব্য সেবনের জন্য সরিষার ক্ষেতে যায়। এ সময় ইয়ামিন সরিষাতে আগুন ধরিয়ে দেয়। পরে তিনি ইয়ামিনের বাড়িতে গেলে সরিষাতে আগুন দেওয়ার কারণ জানতে চাইলে ইয়ামিন ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেন।

স্থানীয়দের অভিযোগ, এক সপ্তাহ আগে একই মাঠে কামাল হোসেনের গম ক্ষেতে আগুন দিয়েছিলো এই চক্রটি। দু’সপ্তাহ আগে মাদক সেবনে বাধা দেওয়াতে ইয়ামিন তার চাচা মারুফ হোসেনকে ছুরিকাঘাতে জখম করে।

এ বিষয়ে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বার্তা২৪.কম-কে জানান, এ ঘটনায় থানায় লিখিত বা মৌখিকভাবে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর