লক্ষ্মীপুরে এসপির উপহার হেলমেট!

জেলা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 02:14:06

লক্ষ্মীপুর থেকে: জনগণের মধ্যে সচেতনতায় সৃষ্টি করতে লক্ষ্মীপুরে উদ্যোগ নিয়েছে পুলিশ। সচেতনতার অংশ হিসেবে মোটর সাইকেল ও চালকের কাগজপত্র নবায়ন থাকায় উপহার স্বরুপ ১০ জনকে বিনামূল্যে হেলমেট পরিয়ে দেন পুলিশ।

এদিকে বিশেষ ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে সড়কে পুলিশের তৎপরতা বেড়ে গেছে। এনিয়ে গত তিনদিনে ছোট-বড় ২২৫ টি যানবাহনের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। মঙ্গলবার (৭ আগস্ট) রাত ৮ টার দিকে ট্রাফিক পুলিশ পরিদর্শক মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

জেলা পুলিশ বিভাগ জানায়, ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে পুলিশ শহরের ঝুমুরসহ বিভিন্নস্থানে চেকপোষ্ট বসায়। এসময় কাগজপত্র না থাকায় কয়েকটি মোটর সাইকেল আটক করা হয়। পরে তাদের জরিমানা ও মামলা করা হয়। ঝুমুরে সোমবার মোটর সাইকেল ও চালকের কাগজপত্র নবায়ন থাকায় উপহার স্বরুপ ১০ চালককে বিনামূল্যে হেলমেট দেওয়া হয়। এসময় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.সাব্বির রহমান সানি উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহতাব উদ্দিন বলেন, জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্য হেলমেট বিতরণের ব্যতিক্রমী এ উদ্যোগ নেওয়া হয়েছে। চেকপোস্ট ট্রাফিক সপ্তাহের একটি অংশ। মোটরসাইকেল আরোহীদের সচেতন করার জন্য হেলমেট বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর