বসুন্ধরা আবাসিক এলাকায় পুলিশের ব্লক রেইড

জেলা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 20:57:18

ঢাকা: দুই হাজার পুলিশ সদস্যের পৃথক পৃথক টিম নেমেছে বসুন্ধরা আবাসিক এলাকায়। রাত ১০ টা থেকে শুরু হয়েছে ব্লক রেইড। বসুন্ধরার পাশ্ববর্তী কালাচাঁদপুর এলাকাতেও চলছে পুলিশের তল্লাশী।

বুধবার (৮ আগস্ট) রাতে পুলিশের এ অভিযান চলছে।

ভাটারা থানার ওসি বার্তা২৪.কমকে জানান, ২ হাজার পুলিশ সদস্য বসুন্ধরা ও ভাটা কডন করে রেখেছে। এখনও আটক করা হয়নি কাউকে। ব্যাপক তল্লাশী চলছে।

বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা একজন ব্যাংকার জানান, বসুন্ধরার মেইন গেট এবং অ্যাপোলো হাসপাতালে গেটে তিনি ব্যাপক তল্লাশী চালাতে দেখেছেন পুলিশকে।

আরেকজন প্রত্যক্ষদর্শী বাসিন্দা এজাজ আহমেদ জানান, কয়েক হাজার পুলিশ বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে বসুন্ধরা বিভিন্ন ব্লকের রাস্তা ধরে হাঁটছে। তাদের হাতে লাঠি ও বন্দুক দেখা গেছে।

উল্লেখ্য, গত সোমবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় নর্থ সাউথ ইউনিভার্সিটি ও ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশের (আইইউবি) কাছে পুলিশের সঙ্গে দফায় দফায় আন্দোলনকারী শিক্ষার্থীদের সংঘর্ষ হয়। এই দুটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ঘিরে ও আবাসিক এলাকার ভেতরে দিনভর অন্তত ১২ বার পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের পাল্টাপাল্টি ধাওয়া হয়। পুলিশ এ সময় কাঁদানে গ্যাস, টিয়ার শেল এবং রাবার বুলেট ছুড়ে । দিনভর সংঘর্ষে পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়।

 

এ সম্পর্কিত আরও খবর