বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর, যুবদল নেতা আটক

জেলা, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 06:39:34

কক্সবাজার: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম চাকঢালা এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুর করায় মো. কামাল উদ্দিন (২৬) নামে এক যুবদল নেতাকে আটক করেছে পুলিশ।

শনিবার (১১ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আটক কামাল চাকঢালা ইউনিয়ন বিএনপির সদস্য মো. আব্দুস সালামের ছেলে ও ইউনিয়ন যুবদল নেতা বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শক্রতার জের ধরে স্থানীয় আওয়ামী লীগ সমর্থক নুর মোহাম্মদের সঙ্গে সালামের বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে আব্দুস সালামের ছেলে যুবদল নেতা কামাল নুর মোহাম্মদের ঘরে থাকা বঙ্গবন্ধুর ছবিটি ভাঙচুর করে। এ বিষয়ে জানাজানি হলে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ যুবদল নেতা কামাল উদ্দিনকে আটক করে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ নেতা ও সদর ইউপির চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বার্তা২৪.কমকে জানান, যুবদল নেতা কামাল জাতির জনক বঙ্গবন্ধুর ছবির ভাঙচুর করে। এটা কখনো কাম্য নয়। সে যে দলের হোক না কেন তাকে আইনের আওতায় আনতে হবে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আলমগীর হোসেন বার্তা২৪.কমকে জানান, বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করায় এক যুবককে আটক করা হয়েছে। সে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত কিনা তা এখনো নিশ্চিত নয় পুলিশ। তবে তার বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর