সোয়া কোটি টাকার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-22 12:57:34

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে সোয়া কোটি টাকা মূল্যের ২৯ হাজার ৮শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক বহনকারী একটি পিকআপ জব্দ করা হয়।

সোমবার (৪ মে) মধ্যরাতে সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া এলাকায় অভিযান চালায় র‍্যাব ১৪। জব্দকৃত ইয়াবার মূল্য এক কোটি ২৪ লাখ ২০ হাজার টাকা। সোমবার দুপুরে র‌্যাব-১৪ ব্যাটালিয়নের ভৈরব র‌্যাব ক্যাম্প হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য গণমাধ্যমকে জানানো হয়।

আটককৃতরা হলেন- গাজীপুর জেলার জয়দেবপুর থানার হারিনাল এলাকার মাসুদ ও খুলনা জেলার সোনাডাঙ্গা থানার গোবরচাকা এলাকার কামরুল ইসলাম মোল্লা।

বিজ্ঞপ্তিতে কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, মাদক ব্যবসায়ীদের একটি শক্তিশালী চক্র নিয়মিত মাদক পাচার করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। তারই ধারাবাহিকতায় সোমবার মধ্যরাতে কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান নিয়ে একটি পিকআপ গাড়ি ঢাকার উদ্দেশ্যে আসছে বলে র‌্যাব গোয়েন্দাদের মাধ্যমে নিশ্চিত হয়।

পরে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথের নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়।

রাত ৩টার দিকে র‌্যাব সদস্যরা একটি পিকআপে তল্লাশি চালিয়ে ২৯ হাজার ৮শ পিস ইয়াবা ও নগদ সাড়ে ৫ হাজার টাকা জব্দ করে। এ ঘটনায় পিকআপসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর