ঈদে বন্ধ থাকছে ব্রাহ্মণবাড়িয়ার সব বিপণী বিতান

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-25 22:19:01

করোনাভাইরাস সংক্রমণ থেকে জনস্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সব বিপণী বিতান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার (৭ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে ব্যবসায়ীদের সঙ্গে প্রশাসনের অনুষ্ঠিত এক বৈঠক থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। এর ফলে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে জেলা শহরের কোনো বিপণী বিতান খুলবে না। করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনায় গত ২৫ মার্চ থেকেই জেলার সব বিপণী বিতান বন্ধ রয়েছে।

বিপণী বিতানগুলো স্বাস্থ্যবিধি মেনে খোলার ব্যাপারে ব্যবসায়ীদের নিয়ে বৃহস্পতিবার দুপুরে বৈঠকে বসেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন। এতে জেলা শহরের বিপণী বিতানগুলোর ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন। বৈঠকে সর্বসম্মতিক্রমে জেলার সব বিপণী বিতান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর ফলে শহরের সিটি সেন্টার, এফএ টাওয়ার, পৌর আধুনিক সুপার মার্কেট, আশিক প্লাজা ও হকার্স মার্কেটসহ ছোট-বড় শপিং সেন্টারগুলো বন্ধ থাকবে।

সিটি সেন্টারের ব্যবসায়ী সমিতির সভাপতি এম. সাইদুজ্জামান আরিফ বলেন, ‘বিপণী বিতান খোলার বিষয়য়ে দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে ব্যবসায়ীদের বৈঠক হয়েছে। এতে বিভিন্ন বিপণী বিতানের ব্যবসায়ী সমিতির নেতারা উপস্থিত ছিলেন। সরকারিভাবে ১০ মে থেকে মার্কেট খোলা রাখার কথা বলা হলেও আমরা মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। জনস্বাস্থ্যের কথা বিবেচনায় নিয়ে আমরা সব বিপণী বিতানের নেতৃবৃন্দরা এই সিদ্ধান্ত নিয়েছি।’

এ সম্পর্কিত আরও খবর