নির্বাচন বানচালের চক্রান্ত বিএনপির-বললেন কাদের

জেলা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 22:54:16

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে ব্যর্থ বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে। চক্রান্ত সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে সব চক্রান্ত প্রতিহত করা হবে।

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘জনগণের সঙ্গে থাকুন। তাদের সঙ্গে ভালো ব্যবহার করুন। জনগণকে খুশি রাখুন। জনগণ খুশি থাকলেই আমাদের উন্নয়ন কর্মকাণ্ড সার্থক হবে।

দলীয় পরিচয়ে সাধারণ মানুষের প্রতি অন্যায় আচরণ করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ার করেন সেতুমন্ত্রী। তিনি বলেন, দলে থেকে কেউ অনিয়ম করলে তাঁদের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করা হবে।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ। সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

 

 

এ সম্পর্কিত আরও খবর