রাতে আসছে গোলাম সারওয়ারের মরদেহ

জেলা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 17:07:42

সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ মঙ্গলবার (১৪ আগস্ট) রাত সাড়ে ১০টায় সিঙ্গাপুর থেকে ঢাকায় পৌঁছাবে। সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে তাঁর মরদেহ আনা হচ্ছে।

এরপর প্রথমেই তার মরদেহ রাত ১১ টায় উত্তরার নিজ বাসভবনে নেওয়া হবে। রাতে তাঁর মরদেহ বারডেম হাসপাতালের হিমঘরে থাকবে। পরদিন বুধবার বরিশালের বানারীপাড়ায় তার বাড়িতে নিয়ে যাওয়া হবে মরদেহ। সেখানে জানাজা শেষে আবার ঢাকায় আনা হবে।

দৈনিক সমকালের নগর সম্পাদক শাহেদ চৌধুরী এসব তথ্য জানিয়ে বলেন, পরদিন বৃহস্পতিবার সকাল ৯ টায় সমকাল অফিসের সামনে তার মরদেহ আনা হবে। এখানে প্রথম জানাজার নামাজ ও শ্রদ্ধা জানানো হবে। সকাল ১১ টায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে শ্রদ্ধা নিবেদন করা হবে। বাদ জোহর জাতীয় প্রেসক্লাবে নামাজের জানাজা ও শ্রদ্ধা নিবেদন করা হবে।

এরপর বাদ আছর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে এই খ্যাতিমান সাংবাদিককে।

গত সোমবার বাংলাদেশ সময় রাত নয়টা ২৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার। সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের জন্য সমকাল কার্যালয়ে শোক বই খোলা হয়েছে। মঙ্গলবার সকালে এ শোক বই খোলা হয়েছে। আগামী বৃহস্পতিবার পর্যন্ত শোক বই খোলা থাকবে।

এ সম্পর্কিত আরও খবর