যাত্রীবেশে চালককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-26 02:29:59

কুমিল্লার চান্দিনায় চালককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। এ সময় জিদান কবির নামে এক যাত্রীবেশী ছিনতাইকারীকে আটক করেছে সেনাবাহিনী। পরে তাকে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শনিবার (১৬ মে) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার চান্দিনা ও বুড়িচং উপজেলার সীমান্তবর্তী বড়গোবিন্দপুর এলাকার জেনিন কোল্ড স্টোরের সামনে এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারী জিদান বুড়িচং উপজেলার ময়নামতি সিন্ধুরিয়াপাড়া গ্রামের সাজ্জাদ কবিরের ছেলে। তিনি আলেখারচর এলাকায় ভাড়ায় বসবাস করেন এবং কুমিল্লার একটি এটিএম বুথের নিরাপত্তা প্রহরী বলে জানা গেছে।

আহত মোটরসাইকেল চালক বিপদ পাল জেলার দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল গ্রামের সত্যরঞ্জন পালের ছেলে। তিনি চান্দিনা সাহাপাড়া এলাকায় ভাড়ায় বসবাস করেন।

জানা গেছে, করোনার কারণে গণপরিবহন বন্ধ থাকায় মহাসড়কে ভাড়ায় যাত্রী নিয়ে মোটরসাইকেল চালান বিপদ পাল। শনিবার সন্ধ্যায় ময়নামতি সেনানিবাস এলাকা থেকে জিদানসহ ২ জন যাত্রী নিয়ে চান্দিনায় আসছিলেন তিনি। পথে একজন নিমসার বাজারে নেমে যান। পরে জিদান চান্দিনায় আসবেন বলে জানান। এরপর ওই এলাকায় পৌঁছালে জিদান চালককে কুপিয়ে মোটরসাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করেন। এ সময় সেনাবাহিনীর একটি টিম হাতেনাতে তাকে আটক করে টহলরত ময়নামতি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল।

তিনি জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। আর আহত বিপদ পালকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তবে অবস্থা গুরুতর হওয়ায় পরিবারের লোকজন সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর