আওয়ামী লীগ নেতার হাত-পা কাটলো ইউপি চেয়ারম্যান

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-07-23 20:45:54

 

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতরবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সাবেক যুবলীগের সভাপতি জিয়াবুল হককে কুপিয়ে হাত-পা কেটেছে ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহ।

বুধবার (১৫ আগস্ট) বিকেল সাড়ে চারটার দিকে এঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আ.লীগ নেতাকে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এদিকে জিয়াবুলের ছোট ভাই ও ইউপি মেম্বার সরওয়ার কামাল বার্তা ২৪.কমকে জানান, দীর্ঘদিন যাবৎ স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনী জিয়াবুল হক’র বিভিন্ন ব্যবসা-বাণিজ্য থেকে চাঁদাদাবী করে আসছিল।

এ ব্যাপারে সন্ত্রাসীদের বিরুদ্ধে কয়েকটি মামলাও হয়েছে। বিষয়টি মহেশখালী থানা ও মাতারবাড়ির পুলিশ ফাড়িকে কয়েক দফা অবহিত করা হয়।

বুধবার জিয়াবুল হক ব্যবসায়িক প্রয়োজনে বাংলা বাজার আসলে ইউপি চেয়ারম্যান মাহমুদুল্লাহর নেতৃত্বে শামসুল আলম, কাইচার হোসেনরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ডান হাত ও দুই পায়ে কুপিয়ে শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন করেছে। আমরা তাকে নিয়ে চট্টগ্রাম মেডিকেলের পথে।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বার্তা ২৪.কমকে জানান, আশঙ্কাজনক অবস্থায় জিয়াবুলকে চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে। এ ঘটানর সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।

তবে মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহ অভিযোগ অস্বীকার করে বার্তা ২৪.কমকে জানান, জিয়াবুলের ভাইয়ে সাথে আমার পূর্ব শক্রতার জের ধরে এঘটনায় আমাকে জড়ানো হচ্ছে। এঘটনার সাথে আমার কোন সংশ্লিষ্ট্যতা নেয়।

এ সম্পর্কিত আরও খবর