সাভারে প্রবাসী অপহরণের ঘটনায় নারীসহ গ্রেফতার ৬

জেলা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 17:32:33

সাভারে এক প্রবাসী অপহরণের ঘটনায় এক নারীসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৫ আগস্ট) দিনব্যাপী সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

এসময় গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী, সাভারের লালটেক এলাকায় অভিযান চালিয়ে অপহৃত মো. জাহিদ হোসেনকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপহৃত জাহিদ সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লার মো. খলিলের ছেলে।

গ্রেফতারকৃতরা হল- কক্সবাজার জেলার মহেশ খালী থানার চান্দুর চর এলাকার মো.সেলিমের ছেলে আলমঙ্গীর (২৬), গাজীপুর জেলার কাপাশিয়া থানার জাকিয়া গ্রামের আবদুল রহমানের ছেলে ফয়সাল খান (২৮), শরিয়তপুর জেলার জাজিরা থানার রামকৃষ্ণপুর গ্রামের মো. খোকনের ছেলে স্বপন (২৫), পাবনা জেলার ইশ্বরদী থানার আশনা গ্রামের আব্দুর রহিম তুফানের ছেলে মৃদুল হাসান (২৪), নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকার মনোয়ার হোসেনের স্ত্রী শ্রাবনী ইসলাম রুবা (৩৮), ঢাকার সাভার পৌর এলাকার সিআরপি মহল্লার আব্দুল কালামের ছেলে মো. মারুফ (২৫)।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই ইবনে ফরহাদ জানান, গত ১৩ আগস্ট বিকেলে সাভার বাসস্ট্যান্ড সিটি সেন্টারের সামনে থেকে পূর্ব পরিচিত আলমঙ্গীর চেতনা নাশক ওষুধ দিয়ে প্রবাসী জাহিদকে অচেতন করে নিয়ে যায় অপহরনকারীরা। পরে বিকাশের মাধ্যমে ১ লাখ মুক্তিপন দাবী করে অপহরণকারী। ৩ হাজার টাকা দেয়া হয়। এঘটনায় অপহৃতের পরিবারের পক্ষ থেকে ১৪ আগষ্ট সাভার মডেল থানায় নিখোঁজের ডায়েরী  করা হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার দিনব্যাপী সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর