কিলার আব্বাসের সহযোগী, মাদক ব্যবসায়ী স্বপ্না আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 22:15:51

রাজধানীর ভাষানটেক এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী কিলার আব্বাসরে সহযোগী ও মাদক ব্যবসায়ী স্বপ্না আক্তারকে আটক করেছে র‍্যাব। আটকের সময় তার কাছে থেকে মাদক ও জাল টাকা উদ্ধার করে সংস্থাটি।

বুধবার (২০ মে) রাতে বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল।

সজল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ক্যান্টনমেন্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৯৯৫ পিস ইয়াবা, ৮৪ গ্রাম হেরোইন এবং জাল টাকাসহ মাদক ব্যবসায়ী স্বপ্না আক্তারকে আটক করা হয়।

র‍্যাব জানায়, শীর্ষ সন্ত্রাসী কিলার আব্বাসরে সাথে স্বপ্না আক্তারের নিয়মিত যোগাযোগ রয়েছে বলে জানা যায়। পরে অভিযান চালিয়ে বিকালে তাতে আটক করা হয়। তিনি এলাকার লোকজনের নিকট আব্বাস গ্রুপের সদস্য হিসাবে পরিচিত ছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামি বিভিন্ন জায়গা থেকে লোক চক্ষুর আড়ালে মাদক দ্রব্য ও জাল টাকা সংগ্রহ করে। পরে বিশেষ কায়দায় রাজধানীর ঢাকাসহ বিভিন্ন এলাকায় নিজস্ব চক্রের মাধ্যমে পরিচালনা করে থাকে।

আসামি দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসা ও চাঁদাবাজী করতে এলাকায় নিজস্ব ক্যাডার বাহিনী তৈরি করেছেন। যার কারণে মানুষ ভয়ে তার বিরুদ্ধে কোনো অভিযোগ করে না। কেউ অভিযোগ করলেই তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখানো হয়।

এ সম্পর্কিত আরও খবর