করোনা জয় করে ফিরলেন তানোর থানার দুই পুলিশ সদস্য

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 12:03:04

রাজশাহীর তানোর থানার দুই পুলিশ সদস্য করোনা ভাইরাস জয় করে সুস্থ হয়ে থানায় ফিরেছেন। বৃহস্পতিবার (২১ মে) বিকেলে রাজশাহী পুলিশ লাইন হাসপাতাল থেকে তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়।

এর আগে দুপুরে করোনা জয়ী দুই পুলিশ সদস্যকে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মো. শহিদুল্লাহ তার কার্যালয় প্রাঙ্গণে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলমসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, ‘প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করছে বাংলাদেশ পুলিশ। করোনা প্রতিরোধ যুদ্ধে দেশ ও জাতির প্রতি দায়বদ্ধতা থেকে দৃঢ় মনোবল নিয়ে এবং আন্তরিকতার সাথে মানুষের সেবা করে যাবে পুলিশ।’

দুই পুলিশ সদস্য
সুস্থ হয়ে ফিরে আসা একজন পুলিশ সদস্য

এদিকে বিকেলে দুই পুলিশ সদস্য তানোর থানায় আসলে থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান ও ওসি (তদন্ত) আনোয়ার হোসেনসহ পুলিশ সদস্যরা তাদেরকে স্বাগত জানান। ওসি রাকিবুল হাসান বলেন, ‘করোনা থেকে সুস্থ হওয়া দু’জনকে থানায় বরণ করে নেওয়ার পর পৃথকভাবে তাদেরকে বিশ্রামে রাখা হয়েছে।’

তনোর থানা সূত্র জানায়, গত ৫ মে থানার একজন পুলিশ কনস্টেবল ও একজন পরিচ্ছন্নতাকর্মীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়। তাদের রাজশাহী জেলা পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়। ১৫ দিন চিকিৎসাধীন থাকার পর দ্বিতীয় টেস্টে করোনা নেগেটিভ আসায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর