কোভিড যোদ্ধাদের ঈদ উপহার দিলেন মেয়র আতিক

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 22:03:02

করোনা যুদ্ধে ফ্রন্ট লাইন যোদ্ধা ডাক্তার, নার্সদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। সোমবার (২৫ মে) ঈদের নামাজ আদায় করে ছুটে যান হাসপাতালে।

প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এরপর কুয়েত মৈত্রী হাসপাতালে যেসকল ডাক্তার নার্স করোনা রোগীদের সেবা দিচ্ছেন তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন আতিকুল ইসলাম। এরপর ডাক্তার নার্সদের হাতে ঈদ শুভেচ্ছা উপহার তুলে দেন।

এসময় মেয়র ডাক্তার নার্সদের ধন্যবাদ জানিয়ে বলেন, এই সংকটে আপনারা সম্মুখ সারির যোদ্ধা। আপনারা জীবনের ঝুঁকি নিয়ে যেভাবে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দিয়ে যাচ্ছেন তা সত্যি অহংকারের।

ডাক্তার নার্সদের উদ্দেশে আরো বলেন, 'আমি ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আপনাদের কাছে এসেছি। ঢাকা উত্তর সিটি করপোরেশন আপনাদের পাশে আছে। আপনারা ঈদের দিন নিজের পরিবার রেখে আর্ত-মানবতার সেবায় নিজেদের নিয়োজিত রেখেছেন এজন্য আপনাদের আন্তরিক ধন্যবাদ। আপনারা সুস্থ থাকবেন, ভাল থাকবেন'।

নগরবাসীর উদ্দেশে মেয়র বলেন, আপনারা পরিবারের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই করোনাভাইরাস থেকে আমরা মুক্তি হতে পারবো। আবার আমরা যাতে স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারি সকলে এই দোয়া করবেন।

এছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাতটি নগর মাতৃসদনের সকল কর্মচারীদের জন্যও ঈদ উপহার পাঠান মেয়র।

এ সম্পর্কিত আরও খবর