না.গঞ্জে ট্রাক ও সিএনজি সংঘর্ষে পুলিশ কনস্টেবল নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-26 10:16:26

নারায়ণগঞ্জের সোনারগাঁয় এশিয়ান হাইওয়ে রোডে ট্রাক ও সিএনজির সংঘর্ষে আব্দুল হান্নান (৫৫) নামে এক পুলিশের কনস্টেবল নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ জুন) ভোরে সোনারগাঁও এশিয়ান হাইওয়ে রোডের সিংরাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল হান্নান সোনারগাঁয়ের তালতলা তদন্ত কেন্দ্রে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে ডিউটিতে আসার পথে সিএনজি অটোরিকশায় রওনা হন। পথিমধ্যে পণ্যবাহী একটি ট্রাকের সাথে ওই সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই আব্দুল হান্নানের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বার্তা২৪.কমকে জানান, নিজ কর্মস্থলে আসার পথে সড়ক দুর্ঘটনায় আব্দুল হান্নান ঘটনাস্থলেই মারা যান। তিনি তালতলা তদন্ত কেন্দ্রে কনস্টেবল হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

সোনারগাঁয়ের তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ বলেন, আমাদের নিজস্ব পরিবহন না থাকায় সিএনজিতে করেই ডিউটিতে আসা যাওয়া করে কর্মরত সদস্যরা। মহাসড়কে সিএনজি নিষিদ্ধ হলেও পরিবহন সংকটের কারণে ডিউটি পালন করতে এভাবেই আসতে হয়। দুর্ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালককে গ্রেফতার করা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর