ট্রাভেলটকে প্রবাসীদের সমস্যা-সম্ভাবনা নিয়ে আলোচনা হবে আজ

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 16:25:28

ট্রাভেলটক এর আজকের বিষয় ভ্রমণ ও বিশ্বপ্রবাস। আজ বাংলাদেশ সময় রাত নয়টায় বার্তা২৪.কম ফেসবুক পেজ ও ভ্রমণগদ্যের ফেসবুক পেজে এই অনুষ্ঠান লাইভ সম্প্রচারিত হবে। ইতোমধ্যে জনপ্রিয় হয়ে ওঠা ট্রাভেল টকশো’তে আজ অতিথি হিসাবে যোগ দেবেন বিশ্বের নানাপ্রান্তে  স্বনামখ্যাত প্রবাসী নেতৃবৃন্দ।

ভ্রমণ ও পড়াশুনার জন্য বিদেশে গিয়ে বিশ্বের নানাদেশে প্রবাসজীবন বেছে নিয়েছেন বহু গুণী মানুষ। সংগ্রাম করে বড় প্রতিষ্ঠিত হয়েছেন। ভ্রমণের পাশাপাশি প্রবাসে গড়ে ওঠা কমিউনিটির জন্য কাজ করে যাচ্ছেন। ট্রাভেলটকে আজ যুক্ত বাঙালি কমিউনিটির পরিচিত কিছু মুখ। ফ্রান্স থেকে যুক্ত হবেন অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন-আয়েবা’র মহাসচিব-প্যারিসপ্রবাসী ব্যবসায়ী নেতা কাজী এনায়েতউল্লাহ, আর্জেন্টিনা থেকে আর্জেন্টিনা-বাংলাদেশ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আলীম আল রাজী, রাশিয়ার মস্কো থেকে যোগ দেবেন শিল্পোদ্যক্তা সেলিম সোলায়মান এবং অস্ট্রেলিয়ার এ্যাডেইলেড থেকে যুক্ত হবেন সাউথ অস্ট্রিলিয়ান বাংলাদেশী কমিউনিটি এসোসিয়েশন এর সদ্যবিদায়ী চেয়ারপার্সন ও ক্যারিয়ার পার্টনার কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব সিরাজ তুহিন।

অনুষ্ঠান যথারীতি সঞ্চালনা করবেন সাংবাদিক, ভ্রমণলেখক মাহমুদ হাফিজ। সঙ্গীত পরিবেশন করবেন সঙ্গীত ও আবৃত্তিশিল্পী ছুটি ব্যান্ডের ভোকাল নুশরাত ইরা।

প্রবাসীদের ভ্রমণ, সমস্যা, সম্ভাবনা এবং করোনাকালে প্রবাসের পরিস্থিতি নিয়ে নেতৃবৃন্দ কথা বলবেন।

এ সম্পর্কিত আরও খবর