'জিম্মি করে কিট ব্যবসায় জড়িতরা ছাড় পাবে না'

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-31 01:54:49

খানপুর হসপিটালে পিসিআর ল্যাবে করোনা টেস্ট বন্ধের কারণ জানিয়ে দ্রুতই সেবায় ফেরার আশ্বাস দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। একই সাথে খানপুর হাসপাতালে আইসিইউ বেড চলে এসেছে বলেও গণমাধ্যমকে অবগত করেন তিনি।

সোমবার (২২ জুন) বিকেল ৪টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এক বৈঠক শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, 'আমাদের খানপুর ল্যাবে ইয়োলো কিট সাপোর্ট করে। কিন্তু যাদের অর্ডার দেয়া হয়েছে তারা এনেছে রেড কিট। আমি তাদের বলতে চাই, যারা এই পরিস্থিতিতেও মানুষকে জিম্মি করে টেস্টিং কিট নিয়ে ব্যবসা করতে চান তারা বি-কেয়ারফুল থাকেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ছাড় দিবেন না। সন্তান যেমন মাকে চিনে, আমি তেমন শেখ হাসিনাকে চিনি। কোনো ছাড় পাবেন না'।

ব্রিফিংকালে হাসপাতালের দুর্নীতি ও ৫ হাজার টাকার বিনিময়ে বাহির থেকে করোনা টেস্ট করিয়ে দেয়ার অভিযোগ তোলা হলে তিনি বলেন, নারায়ণগঞ্জে করোনা চিকিৎসার জন্য বড় বড় সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করা হচ্ছে। এই সমস্যার সমাধান হলে যারা এই করোনাকালে দুর্নীতি করে মানুষকে জিম্মি করেছে তাদের ছাড় দেয়া হবে না। প্রয়োজনে তাদের নারায়ণগঞ্জ ছাড়তে বাধ্য করা হবে।

এর আগে, দুপুর থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে দুইটি প্রাইভেট হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসার ব্যবস্থা এবং খানপুর হাসপাতালে টেস্টিং কিটের সমস্যা সমাধান নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক জসীম উদ্দিন, সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহমেদ, করোনা প্রতিরোধ কমিটির ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর