ওভারটেক করতে গিয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, অগ্নিদগ্ধ ৫

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-26 01:17:21

রংপুর নগরীতে দুইটি চলন্ত মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার সময় একটি বাসের ধাক্কায় মোটরসাইকেলের ইঞ্জিন বিস্ফোরিত হয়ে দগ্ধ হয়েছেন ৫ জন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (১১ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে নগরীর রংপুর মডেল কলেজ সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে। বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল দুটি ওয়ারটেকের সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়।

এদিকে খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস ও তাজহাট থানা পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। আহতরা বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত ৫ জনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। আহতরা হলেন, রংপুর নগরীর ডিসির মোড় এলাকার আলমগীর হোসেন (৪৫) ও নগরীর পানবাড়ি গ্রামের আরিফুজ্জামান আরিফ মাস্টার (৪৫)। দুজনই মোটরসাইকেলের চালক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে মডেল কলেজের সম্মুখে ডিসকভার ও পালসার মোটরসাইকেল দুটির চালকরা খুব দ্রুত গতিতে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় একটি চলন্ত বাস ডিসকভার মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ইঞ্জিনে আগুন ধরে যায়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে আরপিএমপি'র তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুনে দগ্ধ ১ জনসহ গুরুতর জখম ও রক্তমাখা অবস্থায় ৪ জনকে উদ্ধার করা হয়। পরে তাদের চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুই মোটরসাইকেল চালকের নাম ঠিকানা পাওয়া গেলেও বাকিদের পরিচয় জানা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর