খালেদা জিয়ার সুস্থতা কামনায় পথশিশু ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ

বিএনপি, রাজনীতি

মহিউদ্দিন আহামেদ, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-08-22 21:12:48

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বৃহস্পতিবার (২২ এপ্রিল) ধানমন্ডির ২৭ নম্বরে প্রায় দেড়শতাধিক পথশিশু ও হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী এবং মাক্স বিতরণ করেছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ডা. তৌহিদ আউয়াল।

এ সময় ডা. তৌহিদ আউয়াল বার্তা২৪.কম-কে বলেন, গরিবদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ আমি প্রতি বছরই করে আসছি। তবে গত দুই বছর ধরে প্রেক্ষাপটটি একেবারেই ভিন্ন। এবার আমাদের দলের চেয়ারপারসনসহ দলের অনেক নেতাকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। সবার আশু সুস্থতা কামনা করে আমাদের আজকের ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি।

এ সময় উপস্থিত ছিলেন শেরে-এ-বাংলা মেডিকেল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ডা. জামশেদ তুষার, ছাত্রদলনেতা ডা. মিজান রহমান, ঢাকা মেডিকেল কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ডা. বাদশা, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ডা. ইমরান, বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক ডা. পিয়াস, ছাত্রদলনেতা ডা. মমি, ডা. তুষার, ডা. ওমর খৈয়াম, আই.এইচ.টি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাফসান, ধানমন্ডি থানা ছাত্রদল নেতা পাভেল, রাসেল, নাহিদ আকরাম প্রমুখ।

ইফতার সামগ্রীর মধ্যে ছিল তেহারি, খেজুর, আপেল, ছোলা-বুট, পেঁয়াজু, বেগুনি, আলুর চপ, জিলাপি ও জুস।

এ সম্পর্কিত আরও খবর