‘খালেদা জিয়া দেশপ্রেমিক শক্তির ঐক্যের প্রতীক’

বিবিধ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 21:12:16

বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় সরকর, আর ভয় পায় বলেই মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে হয়রানি করছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, খালেদা জিয়া জাতীয়তাবাদী দেশপ্রেমিক শক্তির ঐক্যের প্রতীক।

রোববার (১৫ আগস্ট) দুপুরে দলীয় কার্যালয়ে বাংলাদেশ লেবার পার্টির উদ্যোগে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, বেগম জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে এবং দেশের জনগণের অধিকার ফিরিয়ে দিতে আমাদের জীবন বাজি রেখে লড়াই-সংগ্রাম করতে হবে। এই সংগ্রামে আমাদের জয়ী হতে হবে।

বর্তমান সরকারের চক্রান্তের কারণে বেগম জিয়া আজও কারারুদ্ধ মন্তব্য করে ডা. মুস্তাফিজুর রহমান ইরান বলেন, বেগম জিয়া শুধু একজন নেতা ও সাবেক প্রধানমন্ত্রী নন। ইতিহাসে যে কয়েকজন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন, খালেদা জিয়া তাদের মধ্যে অন্যতম। বেগম জিয়াকে মুক্ত করতে না পারলে গনতন্ত্র, ভোটাধিকার, গণমাধ্যমের স্বাধীনতা ও জাতীয় অখন্ডতা রক্ষা করা সম্ভব হবে না। তাই সকল দেশপ্রেমিক শক্তিকে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জোরদার করে জনগণের মুক্তি নিশ্চিত করতে হবে বলে জানান।

ঢাকা উত্তর মহানগর লেবার পার্টির সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, ঢাকা দক্ষিণের সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম চৌধুরী মিলন, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবীর, দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত, কেন্দ্রীয় নেতা জাকির হোসেন, যুবমিশন আহবায়ক ইমরুল কায়েস, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মো. মিলন ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

সভা শেষে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু এবং শহীদ জিয়া, মাওলানা মতীনসহ করোনায় মৃতদের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সম্পর্কিত আরও খবর