ঐক্যফ্রন্টের মঞ্চে উঠছেন যেসব নেতারা

বিবিধ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 16:34:31

রাজধানী ঢাকায় প্রথম জনসভার করতে যাচ্ছে সরকারবিরোধী জোট জাতীয় ঐক্যফন্ট। গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে সাত দফা দাবিতে জনসভায় অংশ নিচ্ছেন বিএনপি, গণফোরাম, কৃষক শ্রমিক জনতা লীগ, জাতীয় গণতান্ত্রিক দল, নাগরিক ঐক্য, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও বিকল্পধারার একাংশ।

মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুর ২টা থেকে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হতে যাওয়া জনসভায় এক মঞ্চে উঠবেন যেসব নেতারা:

জাতীয় ঐক্য ফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি  ড. কামাল হোসেন, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয়ক মোস্তফা মহসিন মন্টু, জাতীয় গণতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাসসহ ঐক্যফ্রন্টের প্রথমসারির নেতারা।

মঙ্গলবার সকাল থেকেই জোটভুক্ত দলের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে আসতে শুরু করেছেন। জোটের নেতারা বলছেন, এই সমাবেশ থেকে নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেওয়া হবে।

সিলেট ও চট্টগ্রামে জনসভার পর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তৃতীয় জনসভা করতে যাচ্ছে এই জোট। এই জনসভাকে সর্ববৃহৎ ও ঐতিহাসিক করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে বার্তা ২৪.কমকে জানিয়েছেন জোটের একাধিক নেতা।

জনসভার মঞ্চ প্রস্তুত ও সার্বিক ব্যাবস্থাপনায় দায়িত্ব পালন করছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি। বার্তা২৪.কমকে তিনি বলেন, ‘প্রশাসনের নিকট থেকে অনুমতি পাওয়ার পর মঞ্চ প্রস্তুত করেছি। নেতাকর্মীরা যাতে যথাযথভাবে আসতে পারে সে ব্যবস্থাও নিশ্চিত করেছি।’

এ সম্পর্কিত আরও খবর