প্রধানমন্ত্রীর শেখানো বক্তব্য দিচ্ছেন আইনমন্ত্রী: রিজভী

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 05:31:45

আইনমন্ত্রী আনিসুল হক প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেখানো বক্তব্য দিচ্ছেন বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, বেগম খালেদা জিয়াকে চিকিৎসার ব্যবস্থা না করে আইনের অপব্যাখ্যা দিয়ে আটকে রাখা হয়েছে। তিনি অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছেন। আইনমন্ত্রী আইনের বিকৃত ব্যাখ্যা দিচ্ছেন, তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেখানো বক্তব্য দিচ্ছেন।

তিনি বলেন, বর্তমান সরকার রাতেই ভোট পাচার করে নিয়ে গেছে। গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার হরণ করেছে বর্তমান সরকার। গণআন্দোলনে দাবি আদায়ের হুঁশিয়ারি দিয়ে রিজভী বলেন, জনতার আন্দোলনে এই সরকারের রাজসিংহাসন উল্টে যাবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলম মজনুর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর