‘গণআন্দোলনের মধ্য দিয়েই খালেদা জিয়াকে মুক্ত করা হবে’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 06:30:33

গণআন্দোলনের মধ্য দিয়েই খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে জানিয়েছেন জাতীয়তদাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বন্দী অবস্থায় হাসপাতালে আছেন তবুও তিনি মাথা নত করেননি এই সরকারের কাছে। চিকিৎসকরা বলছেন তাকে বাইরে নেওয়া ছাড়া কোনো উপায় নেই। কিন্তু প্রতিহিংসা বশত সরকার আমাদের নেত্রীকে মুক্তি দিচ্ছে না।

রোববার (০২ জানুয়ারি) দুপুরে রংপুর প্রেসক্লাব এলাকার একটি কমিউনিটি সেন্টারে রংপুর জেলা মহিলা দল আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি, গণআন্দোলনের মধ্য দিয়েই আমাদের দেশনেত্রীকে মুক্ত করতে সক্ষম হব। আমরা গণতন্ত্রকে মুক্ত করতে সক্ষম হব। তাই মহিলা দল নেতৃবৃন্দসহ জাতীয়তাবাদী শক্তির প্রত্যেক সৈনিককে ঐক্যবদ্ধভাবে মাঠে নামার আহ্বান জানাচ্ছি।

কর্মী সভায় জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রংপুর বিভাগীয় টিম প্রধান নাজমুন নাহার বেবির সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, বিশেষ অতিথির বক্তব্য দেন রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, জাতীয়তাবাদী মহিলা দলের সহ-সভাপতি সাবেক এমপি সাইদা রহমান জোসনা, সহ-সভাপতি রেজিনা ইসলাম, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড রীনা পারভীন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর