পদ বাণিজ্য করলে ছাড় নয়: মির্জা আজম

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 00:06:51

ইউনিট কমিটিতে বিএনপি-জামায়াত সদস্যদের রাখা যাবে না এবং কমিটির নামে পদ বাণিজ্য করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

রোববার (২৯ মে) যাত্রাবাড়ি থানাধীন চন্দন কোঠা কমিউনিটি সেন্টারে ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দল আওয়ামী লীগ নিয়ে কেউ পদ বাণিজ্য করার দুঃসাহস দেখালে কাউকে ছাড় দেওয়া হবে না। পদ বাণিজ্যের মাধ্যমে অযোগ্য ব্যক্তিদের দলে ঢোকালে এসব ব্যক্তি দলের মধ্যে উইপোকার মতো কাজ করে, বিতর্কিত কর্মকাণ্ডের মাধ্যমে দলকে দুর্বল করে দিয়ে দলের সাংগঠনিক ভিত ধ্বংস করে দেয়। তাই এসব পদ বাণিজ্যকারী এবং সুযোগ সন্ধানীর ব্যাপারে সতর্ক থাকতে হবে।

বিএনপির নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। কিভাবে আন্দোলন করতে হয় এবং প্রতিরোধ করতে হয় সেটা আমরা জানি।

সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু বলেন, আমার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে। এই সংসদীয় আসনে আমার কোনো ব্যক্তি বলয় নেই, সবাই জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন কর্মী।

এ সম্পর্কিত আরও খবর