বিএনপির কথায় নয়, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: ভূমিমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-09-01 06:07:12

বিএনপির কথায় নয় সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

তিনি বলেন, আওয়াগী লীগ সরকার টানা তিনবার ক্ষমতা থাকার কারণে একটি মাইলফলক হিসেবে উন্নত রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে। গত দুই সংসদ নির্বাচনকে নিয়ে যারা প্রশ্ন তুলেছে, তাদের কথায় তো সংবিধান ও নির্বাচন হবে না।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে চট্টগ্রামের আনোয়ারায় নবনির্মিত উপজেলা পরিষদ ভবন ও বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান চৌধুরী বাবু স্মৃতি পার্কসহ ৪৬টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির তত্ববধায়ক সরকারের দাবি নিয়ে ভূমিমন্ত্রী বলেন, এটি সংবিধান সংকট তৈরি করবে। ৭১’র পরবর্তী সময়ে যারা সংবিধান লঙ্ঘন করে ক্ষমতায় আসছে তারা দেশকে অস্থিতিশীল করেছে। একটি উন্নত স্থিতিশীল রাষ্ট্র গড়তে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নাই।

অনুষ্ঠানে ভূমিমন্ত্রী নিজের পিতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর কথা স্মরণ করে বলেন, আমার পিতা একজন আদর্শিক আওয়ামী লীগ প্রাণপুরুষ ছিলেন। এই জনপথের মাটি মানুষের জন্য তিনি আজীবন কাজ করে গেছেন। আজকের এই উন্নয়ন এটি আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক কাজ। জননেত্রীর সুদক্ষ নেতৃত্ব আজকে সারা বাংলাদেশে এরকম নান্দনিক উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মিত হচ্ছে। বিএনপি আন্দোলনের নামে অরাজকতায় বিশ্বাসী। আর শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী।

এসব প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহম্মেদ। উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলীর সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য মোসলেম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর, আনোয়ারা সার্কেল এসপি হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ মালেক, মন্ত্রীর একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলার কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর