বিএনপির ‘জ্বালাও পোড়াও’ রাজনীতি রাজপথেই প্রতিহত করা হবে: বাবর

আওয়ামী লীগ, রাজনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 20:47:08

আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যাগে বিএনপি- জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে মিছিলটি নন্দনকানন থেকে তুলসীধাম হয়ে নিউ মার্কেট প্রদক্ষিণ করে লাভলেইন মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি তার পুরোনো রূপে ফিরে এসেছে। জ্বালাও পোড়াও অগ্নি সন্ত্রাসের দ্বারা দেশে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে জনগণকে জিম্মির মাধ্যমে বাংলাদেশে ত্রাসের রাষ্ট্র কায়েম করতে চায়।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন উন্নয়নে মহাসড়কে উপনীত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের মাঝে সুখ ও শান্তি বিরাজমান। এই স্থিতিশীল পরিবেশকে যারা নস্যাৎ করতে চায় তাদেরকে রাজপথে প্রতিহত করা হবে।

এসময় আরও বক্তব্য রাখেন, এম কুতুবউদ্দিন চৌধুরী, পংকজ রায়, সেলিম উদ্দীন জয়, নুরল আজিম রনি, হোসাইন আহমেদ রুবেল, তোফাজ্জল হোসেন জিকু, আকতার হোসেন সৌরভ, এহসানুল হক খোকা, আশিকুন্নবী, মাহমুদুল করিম, তৌহিদুল ইসলাম আরদীন, আনোয়ার পলাশ, শুভ দত্ত।

এসম উপস্থিত ছিলেন, মো. ইলিয়াস, অজিত বিশ্বাস, খোকন চন্দ্র তাতী, মো. ওমর ফারুক, মো. তসলিম, মো. মোরশেদ আলম, আমিন মোহাম্মদ সাইফুদ্দিন, এ.কে মাসুদ, আকতার হোসেন, মো. জাহেদ, মো. দেলোয়ার, আমিনুল ইসলাম শাহনূর, কামরুল ইসলাম, আবু তাহের রানা, ফিরোজ আহমেদ, একরাম হোসেন, ইকবাল হোসেন, জুবাইদুল আলম আশিক, মো. রুবেল, রতন চৌধুরী, রাকিব চৌধুরী, নিয়াজ উদ্দীন তামিম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর