‘বিএনপি সরকার পতনে নয়, শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে মাঠে নেমেছে’

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 11:40:27

বিএনপি সরকার পতন কিংবা তত্ত্বাবধায়ক সরকারের উদ্দেশ্য নিয়ে নয়, শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে মাঠে নেমেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের 'শান্তি সমাবেশে' প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আব্দুর রহমান বলেন, বিএনপি কেবল সরকার পতনের লক্ষ্যে কিংবা তত্ত্বাবধায়ক সরকারের উদ্দেশ্য নিয়ে মাঠে নামে নাই। তারা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে মাঠে নেমেছে।

তিনি বলেন, বিএনপিসহ যেসব রাজনৈতিক দল তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখছেন, তাদের সে স্বপ্ন বাংলার মাটিতে আর বাস্তবায়ন হবে না। এদেশে সংবিধান অনুযায়ী নিরপেক্ষ নির্বাচন হবে। সেই নির্বাচনে অবশ্যই শক্তিশালী প্রতিদ্বন্দ্বী দেখতে চাই।

‘আওয়ামী লীগ মাঠ ছাড়বে না’ জানিয়ে তিনি বলেন, প্রয়োজন হলে আরেকবার আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিবারের সন্তানেরা পাঞ্জা ধরবে, লড়াই করবো, তবুও মাঠ ছাড়বো না। শেখ হাসিনা থাকলে বাংলাদেশ থাকবে, এদেশের মানুষের মুখে হাসি ফুটবে।

নেতাকর্মীদের উদ্দেশ্য আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, আমরা শান্তি সমাবেশ করছি। অপরদিকে একটা দানবীয় শক্তি সরকার পতনের জন্য আপ্রাণ চেষ্টা করছে। সবাইকে সতর্ক থাকতে হবে। সংবিধান বিরোধী কোন দাবি মানবে না আওয়ামী লাীগ। তাদের ক্ষমতা ভাগাভাগির স্বপ্ন পূরণ হবে না।

এ সম্পর্কিত আরও খবর