‘আগামী নির্বাচনেও দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করবে’

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 12:23:19

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত বাংলাদেশের বিরুদ্ধে রাজনীতি করে। এরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে হিন্দু,মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টানদের মাঝে বিভেদ সৃষ্টি করতে চায়। এরা দেশের অগ্রগতি ও অর্থনৈতিক মুক্তি চায় না। এরা সুযোগ পেলে দুর্নীতির মাধ্যমে নিজের পকেট ভারী করবে। এরা জনগণের জন্য কিছু করতে পারে না।

তিনি বলেন, দেশের মানুষ এ দুর্নীতিবাজদের প্রত্যাখ্যান করেছে। এর জন্য গত নির্বাচনে দেশের মানুষ শেখ হাসিনা ব্যাপক ভোটে নির্বাচিত করেছে। সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের বাংলাদেশের রাজনীতি করার কোন সুযোগ নেই সেটি আগামী নির্বাচনে দেশের মানুষ দেখিয়ে দিবে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে উন্নয়ন সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যেয়ে আওয়ামী লীগ রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দীন নাছিম বলেন, সাম্রাজ্যবাদীদের শক্তি মহান মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল যারা মহান স্বাধীনতা যুদ্ধে আমাদের বীর মুক্তিযোদ্ধা ভাইদের বিপক্ষে অবস্থান নিয়েছিল। সেই শক্তি আবারও আমাদের দেশের উপর কু নজর দিয়েছে। এদের এ কু-নজরের বিপক্ষে আমাদের রুখে দাঁড়াতে হবে।আমরা বিশ্বাস করি দেশের জনগণ আমাদের বন্ধু। আমাদের সকল জবাবদিহিতা আমরা দেশের মানুষের কাছে দিব। আগামী নির্বাচনে শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হয়ে দেশের উন্নয়ন অগ্রযাত্রা ও গণতন্ত্রের অভিযাত্রাকে সমুন্নত রাখবেন।

তিনি বলেন, শেখ হাসিনা আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মীর সাথে আছেন। তিনি তৃণমূল আওয়ামী লীগের নেতা কর্মীদের বিশ্বাস করেন ও ভালোবাসেন। তৃণমূলের নেতা কর্মীরাই আওয়ামী লীগের শক্তি। ১৯৭৫ সালের ১৫ আগস্টের পরে নানা ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিরুদ্ধে আমরা লড়াই সংগ্রাম করেছি। আমরা কেউ বানের জলে ভেসে এসে অথবা অন্য কোন দল থেকে এসে জাতির পিতার বিরুদ্ধে স্লোগান দিয়ে আওয়ামী লীগ করতে আসিনি। আমাদের শিকড় আওয়ামী লীগের ভিতরে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে তিনি বলেন, আপনারাই হলেন বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত সৈনিক। আপনারাই বঙ্গবন্ধুকে ভালোবাসেন। আপনারা হলেন শেখ হাসিনার শক্তি। আপনাদের শক্তিতে বলিয়ান হয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হবেন।

এ সম্পর্কিত আরও খবর