বারবার দরকার শেখ হাসিনার সরকার: জামালগঞ্জে সেলিম আহমদ

আওয়ামী লীগ, রাজনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 21:14:10

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা করেছে সুনামগঞ্জের জামালগঞ্জে উপজেলা আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠন।

বিএনপি-জামায়াত অশুভ শক্তির সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বৃহস্পতিবার এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ নেতা ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিম আহমদের নেতৃত্বে এই সমাবেশে উপজেলার বিভিন্ন প্রান্ত নেতা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা, কর্মী, সমর্থক ও সাধারন জনগণ এতে অংশ নেয়। হাজার হাজার নেতাকর্মীর এই উন্নয়ন শোভাযাত্রা জামালগঞ্জের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে অনুষ্ঠিত এক সমাবেশে বক্তৃতায় সুনামগঞ্জ-১ আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমদ বলেন, যখন দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে, সেই সময়ে বিএনপি-জামায়াত সন্ত্রাসের মাধ্যমে এই অগ্রযাত্রা থামিয়ে দিতে চাইছে। সারাদেশে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী ও জনগণ এই অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হয়েছে। এদেরকে রুখে দিয়েছে।

আগামীতেও দেশের এই উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার বারবার দরকার বলে তিনি মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে নৌকার বিজয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান ছাত্রলীগের সাবেক এই কেন্দ্রীয় নেতা।

এ সম্পর্কিত আরও খবর