নির্বাচন সুষ্ঠু হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 14:09:48

দ্বাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমাবেশ উপলক্ষে রংপুরে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, একটা কথা বলতে পারি, শেখ হাসিনার আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। যত বিষোদগার ও প্রোপাগান্ডা করা হোক না কেন, শান্তিপূর্ণ নির্বাচন হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে। মানুষ শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব হয়ে আছেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে উন্নয়নের জয় হবে। মানুষ উন্নয়ন দেখছে। মানুষ উন্নয়নের পক্ষে ভোট দেবে। নৌকায় ভোট দেবে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সাড়ে চার বছর পর আগামীকাল বুধবার (২ আগস্ট) রংপুরে আসছেন। প্রধানমন্ত্রীর জনসভার আগে পোস্টার-ব্যানার-ফেস্টুন ও তোরণে সেজে উঠেছে রংপুর নগরী। সর্বত্র বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মানুষের মধ্যেও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে প্রস্তুতির অংশ হিসেবে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে নেওয়া হয়েছে নানা প্রস্তুতি। ইতোমধ্যে সকল ধরনের প্রস্তুতির কাজ একেবারেই শেষ প্রান্তে।

সমাবেশের আগের দিন সার্বিক প্রস্তুতি দেখতে মাঠ পরিদর্শন করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সম্পর্কিত আরও খবর