‘দেশে মেগা উন্নয়নের নামে মেগা অর্থপাচার হয়েছে’

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-10-30 17:27:32

রাষ্ট্রের অবকাঠামোগত মৌলিক উন্নয়ন জাতীয় পার্টির সময়েই হয়েছে। বর্তমানে মেগা উন্নয়নের নামে মেগা দুর্নীতি, মেগা লুটপাট ও মেগা অর্থপাচার হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যানের বিশেষ সহকারী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ।

সোমবার (৩০ অক্টোবর) মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় পার্টি মাদারীপুর জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মীর আব্দুস সবুর আসুদ বলেন, বর্তমানে দেশে মেগা উন্নয়নের নামে মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। সরকার ঢাকঢোল পিটিয়ে এই উন্নয়নের প্রচার করছে। এসব উন্নয়নের বিষয়ে ব্যাপক দুর্নীতির অভিযোগ রয়েছে। কিন্তু জাতীয় পার্টির উন্নয়নে কোন দুর্নীতির অভিযোগ নাই। জনগণের ভাগ্য বদলে আবারও জাতীয় পার্টির সরকার প্রয়োজন।

তিনি বলেন, জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু দুজনেই সৎ ও উচ্চশিক্ষিত। তাদের বলিষ্ঠ নেতৃত্বে জাতীয় পার্টি সুসংগঠিত। তাদের নেতৃত্বে জাতীয় পার্টি দেশ পরিচালনায় প্রস্তুত।

জাতীয় পার্টি মাদারীপুর জেলা শাখার আহ্বায়ক মুহিদ হাওলাদারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন।

বিশেষ অতিথি ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টা খলিলুর রহমান খলিল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফখরুল আহসান শাহজাদা। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সমাজকল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, যুগ্ম স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক ডা. আব্দুল্লাহ আল ফাত্তাহ, সদস্য এ কে এম নুরুজ্জামান জামান। শরীয়তপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. জাফর খান কালাম, কেন্দ্রীয় নেতা মেজর (অব.) সিকদার আনিছুর রহমান প্রমুখ। সভা পরিচালনা করেন জাতীয় পার্টি মাদারীপুর জেলা শাখার সদস্য সচিব লিয়াকত খান।

এ সম্পর্কিত আরও খবর